ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে বাবা-ছেলেসহ ৩ জনকে অপহরণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
খাগড়াছড়িতে বাবা-ছেলেসহ ৩ জনকে অপহরণের অভিযোগ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা সদরের কমলছড়ি এলাকা থেকে বাবা-ছেলেসহ ৩ জনকে অপহরণের অভিযোগ উঠেছে।

অপহৃতরা হলেন- কমলছড়ির সাজেক পাড়া এলাকার বিদ্যুৎ বরণ চাকমা (৬০), তার ছেলে রিপন চাকমা (২৮) ও একই গ্রামের বিমল চাকমার ছেলে ভূবন মোহন চাকমা (৪০)।

রোববার (২২ এপ্রিল) বিকেলে তাদের নিজ বাসা থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয় বলে দাবি করেছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-প্রসীত গ্রুপ।


 
সোমবার (২৩ এপ্রিল) ইউপিডিএফ-(প্রসীত) গ্রুপ খাগড়াছড়ি জেলা ইউনিটের প্রধান সংগঠক ও কেন্দ্রীয় সদস্য সচিব চাকমা এক বিবৃতিতে এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের অক্ষত অবস্থায় মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন।

এ ঘটনায় জেএসএস সংস্কারপন্থীদের দায়ী করেছেন বিবৃতিতে তিনি বলেন, খুন ও অপহরণের রাজনীতি বন্ধ করে জেএসএসকে জনগণের আন্দোলনে সামিল হওয়ার আহ্বান জানান।
 
সচিব চাকমা বলেন, সেনাবাহিনী জেল-জুলুম দিয়ে ইউপিডিএফ’র নেতৃত্বে পরিচালিত গণআন্দোলনকে দমন করতে ব্যর্থ হওয়ার পর বর্তমানে সংস্কারবাদী ও নব্য মুখোশ বাহিনীকে দিয়ে ইউপিডিএফ’র নেতা, কর্মী-সমর্থক ও সাধারণ লোকজনকে খুন ও অপহরণ যজ্ঞে মেতে উঠেছে।
 
বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।