ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ক্যাম্পাসেই আটক থাকবে তুরাগের বাস’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
‘ক্যাম্পাসেই আটক থাকবে তুরাগের বাস’ তুরাগ পরিবহনের আটক বাস

ঢাকা: এক শিক্ষার্থীকে যৌন হয়রানির চেষ্টার ঘটনায় দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত তুরাগ পরিবহনের ৪০টি বাস উত্তরা ইউনিভার্সিটির ক্যাম্পাসে আটক থাকবে জানিয়েছেন শিক্ষার্থীরা।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে উত্তরা ইউনিভার্সিটির প্রশাসনিক ভবনের সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিক্ষার্থীরা এ কথা জানান।

সংবাদ সম্মেলনে ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারভেজ হোসাইন বলেন, আমাদের সহপাঠীকে যৌন হয়রানির চেষ্টায় জড়িত তুরাগ পরিবহনের বাসটির চালকসহ দুই হেল্পারকে দ্রুত গ্রেফতার করতে হবে।

যে পর্যন্ত ওই তিনজনকে আটক না করা হবে সেই পর্যন্ত তুরাগ পরিবহনের আটক ৪০ বাসের একটিও ছাড়া হবে না।

এ সময় সংবাদ সম্মেলনে বেশ কয়েকটি দাবি উত্থাপন করে পারভেজ হোসাইন বলেন, আগামীকাল দুপুর ১২টার মধ্যে অপরাধীদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসতে হবে। শুধু গ্রেফতার নয়, অপরাধীদের সর্বোচ্চ শাস্তিও নিশ্চিত করতে হবে। দুপুর ১ টার মধ্যে গ্রেফতারের দাবি পূরণ না হলে আমরা মানববন্ধন করব। মানববন্ধনের পরে তুরাগ পরিবহনের আটক ৪০টি বাসের কোনো ক্ষয়ক্ষতি হলে এর দায়ভার বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী বা কর্তৃপক্ষ নেবে না।
 
সংবাদ সম্মেলনে উত্তরা ইউনিভার্সিটির কয়েকশো শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এমএসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad