ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূরুঙ্গামারীতে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
ভূরুঙ্গামারীতে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ৫২ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে ১২ বছরের একটি বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে সোমবার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলার তিলাই ইউনিয়ন পরিষদে (গ্রাম আদালত) একটি অভিযোগ করেছেন ধর্ষিতা শিশুটির বাবা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাটগোপালপুর গ্রামের মৃত পচা মন্ডলের ছেলে শহর আলী প্রতিবেশী দিনমজুরের বাকপ্রতিবন্ধী শিশুকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন।

এসময় শিশুটির আর্তচিৎকারে তার বাবা ও স্থানীয়রা এগিয়ে আসলে তাদের ধাক্কা দিয়ে সুকৌশলে পালিয়ে যায় ধর্ষক শহর আলী।

পরে এ ঘটনায় ওই দিনই ভূরুঙ্গামারী থানায় একটি মামলা করতে গেলে বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করা হবে বলে আশ্বাস দেন স্থানীয় আবু হানিফ ও সাগর আলী মাস্টার নামে দুই ব্যক্তি। পরে তিনি থানা থেকে চলে আসেন।

কিন্তু ঘটনার চার দিন অতিবাহিত হলেও সুষ্ঠু বিচার না পাওয়ায় সোমবার বিকেলে তিলাই ইউনিয়ন পরিষদে (গ্রাম আদালত) অভিযোগ করেন ধর্ষিতার বাবা।

এ ব্যাপারে তিলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম শাহীন শিকদার বাংলানিউজকে জানান, দু’পক্ষকে নোটিশ করে গ্রাম আদালতের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে। এতে সমাধান না হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এফইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।