ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
উল্লাপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত আব্দুস সামাদ প্রামাণিক (৭০) মারা গেছেন।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সামাদ উপজেলার হেমন্তবাড়ি গ্রামের বাসিন্দা।

নিহত বৃদ্ধের ছেলে তাঁত শ্রমিক আইয়ুব আলী বাংলানিউজকে জানান, একই গ্রামের মগরব আলী এলাকায় বিদ্যুতের সংযোগ দেওয়ার নামে প্রতি মিটার থেকে ৮ হাজার করে টাকা দাবি করেন। এসময় তার বাবা সামাদ টাকা নেওয়ার প্রতিবাদ করে বলেন, সরকার টাকা ছাড়াই আমাদের বিদ্যুৎ দিচ্ছে। আমরা গরীব মানুষ কোনো টাকা দিতে পারবো না। এ নিয়ে মগরবের সঙ্গে সামাদের দ্বন্দ্ব হয়। এর জের ধরে ১৩ এপ্রিল রাতে অছিম উদ্দিন, পর্বত আলী, নুরনবী ও আলতাফসহ অন্য সহযোগীদের নিয়ে বৃদ্ধ সামাদের ওপর হামলা চালান মগরব। এসময় তারা দেশীয় অস্ত্র দিয়ে তাকে আঘাত করে পালিয়ে যান।

পরে আহত অবস্থায় সামাদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে তার মৃত্যু হয়। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ বাংলানিউজকে জানান, আহত ওই বৃদ্ধের মৃত্যুর কথা শুনেছি। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।