ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে যুবককে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
শিবচরে যুবককে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি দুলাল গ্রেফতার

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে প্রতিবন্ধী যুবককে পুড়িয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি দুলাল মুন্সীকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার মাদবরেরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (২১ এপ্রিল) রাতে দুর্বৃত্তরা দোকানে আগুন ধরিয়ে শারীরিক প্রতিবন্ধী শাহীন মাদবরকে হত্যার চেষ্টা করে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানায়, মাদবরেরচর ইউনিয়নের খাড়াকান্দি গ্রামের আব্দুর রশিদ মাদবরের ছেলে শাহীন জন্মগতভাবেই প্রতিবন্ধী। তিনি স্বাভাবিকভাবে হাঁটতে পারে না। এ কারণে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা মাদবরচর হাটের মধ্যে তাকে একটি দোকান করার জন্য জায়গা নির্ধারণ করে দেন। দোকান ঘর নির্মাণ করাকে কেন্দ্র করে ওইসময় থেকেই শাহীনের সঙ্গে স্থানীয় দুলালের বিরোধ সৃষ্টি হয়।

পরিবারের অভিযোগ, শনিবার রাতে শাহীন দোকানে ঘুমিয়ে ছিলেন। এসময় দুর্বৃত্তরা তার দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুন দেখে শাহীন চিৎকার করে দোকান থেকে বের হওয়ার চেষ্টা করে। এ সময় তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়।

এ ঘটনায় রোববার (২২ এপ্রিল) দুলালকে প্রধান আসামি করে শিবচর থানায় মামলা দায়ের করা হয়। পরে সোমবার সকালে মাদবরচর এলাকা থেকে দুলালকে গ্রেফতার করে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাজাহান মিয়া বাংলানিউজকে জানান, শনিবার রাতে প্রতিবন্ধী এক যুবককে পুড়িয়ে মারার চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় তিনি তার দোকানে ঘুমিয়ে ছিলেন। মামলার প্রধান আসামি দুলালকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।