ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
গাইবান্ধায় পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধা: গাইবান্ধায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

সোমবার (২৩ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জে দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হলেন- সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের হাটবামুনী গ্রামের মৃত নবেজ উদ্দিনের ছেলে আফিউল ইসলাম (২৭), একই এলাকার সুলাইমান মিয়ার ছেলে মাইদুল ইসলাম (৩০) এবং গোবিন্দগঞ্জ উপজেলার কামদিয়া পূর্বপাড়া গ্রামের বাচ্চা মিয়ার ছেলে ফরিদ হোসেন (৩০)।

স্থানীয়রা জানান, সকালে আফিউল ও মাইদুল মোটরসাইকেলে করে গাইবান্ধা শহর থেকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার দিকে যাচ্ছিলেন। পথে তারা ৭৫ নম্বর রেলগেট এলাকায় পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই আফিউলের মৃত্যু ও মাইদুল গুরুতর আহত হন।

পরে মাইদুলকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মিঠাপুকুর এলাকায় তার মৃত্যু হয়।

অপরদিকে ফরিদ মোটরসাইকেলে করে গোবিন্দগঞ্জ যাওয়ার পথে বাগদা ফার্ম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দিনাজপুরগামী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

গাইবান্ধা সদর ও গোবিন্দগঞ্জ থানা পুলিশ বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad