ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মাগুরায় শিক্ষককে মারধরের প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
মাগুরায় শিক্ষককে মারধরের প্রতিবাদ প্রশিক্ষণরত শিক্ষকদের মানববন্ধন। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) প্রশিক্ষণরত এক শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিয়েছেন দুই শতাধিক শিক্ষক।

সোমবার (২৩ এপ্রিল) দুপুরে ট্রেনিং ইনস্টিটিউটে প্রশিক্ষণরত শিক্ষকরা এ কর্মসূচি পালন করেন। এর আগে একটি বেসরকারি ব্যাংকে অ্যাকাউন্ট খুলতে রাজি না হওয়ায় রোববার (২২ এপ্রিল) দুপুরে প্রশিক্ষণরত শিক্ষক জাহাঙ্গীর আলমকে মারধর করেন বহিরাগত শিক্ষক আব্দুল মতিন চাঁদ।

আব্দুল মতিন মহম্মদপুর ঘুল্লিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

শিক্ষক জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, আব্দুল মতিন শিক্ষকদের ভাতা গ্রহণের জন্য সম্প্রতি একটি বেসরকারি ব্যাংকে অ্যাকাউন্ট খোলার পরামর্শ দেন। এতে বিভিন্ন অসামঞ্জস্য থাকায় আমরা অ্যাকাউন্ট খুলতে অনাগ্রহ প্রকাশ করি। পরে তিনি ক্ষুব্ধ হয়ে রোববরা দুপুরে পিটিআইয়ের ভেতরে প্রবেশ করে আমাকে বেধড়ক মারধর করেন। এ ঘটনা পিটিআই সুপারকে জানালে তিনি বিকেলের মধ্যে সমাধানের আশ্বাস দেন। কিন্তু নির্ধারিত সময়ে বিষয়টি সমাধান না হওয়ায় সোমবার দুপুরে আমরা মানববন্ধনসহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্বারকলিপি দেই।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।