ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে পাহাড় ধস সম্পর্কে সতর্কতামূলক কর্মশালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
বান্দরবানে পাহাড় ধস সম্পর্কে সতর্কতামূলক কর্মশালা বান্দরবানে পাহাড় ধস সম্পর্কে সচেতনতা ও আগাম সর্তকতামূলক কার্যক্রম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বান্দরবান: পার্বত্য জেলা বান্দরবানে পাহাড় ধস সম্পর্কে সচেতনতা ও আগাম সর্তকতামূলক কার্যক্রম সম্পর্কিত র‌্যালি ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৩ এপ্রিল) দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।  

দুপুরে জেলা প্রশাসন চত্বর থেকে বের করা র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

 

এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আসলাম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা সুস্মিতা খীসা প্রমুখ।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক কর্মশালা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।  

এতে সভাপতিত্ব করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রাশিদা বেগম। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামাল উদ্দীন চৌধুরী ও বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ কর্মশালায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।