ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজয়নগরে আ’লীগ নেতাকে গলা কেটে হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
বিজয়নগরে আ’লীগ নেতাকে গলা কেটে হত্যার চেষ্টা অশোক রায় চৌধুরী। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আওয়ামী লীগের তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক অশোক রায় চৌধুরীকে (৫৪) গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। 

রোববার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার চান্দুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয় জনতা অজয় দাস নামে এক যুবককে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।

অশোক রায়ের ভাই সুভাষ রায় চৌধুরী বাংলানিউজকে জানান, চান্দুরা বাজারে নিজ দোকানে বসে ছিলেন তার ভাই। এসময় দুর্বৃত্তরা ধারালো ছুরি নিয়ে দোকানে ঢুকে তার গলায় ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং সেখান থেকে এক যুবককে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেন।  

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব পরিকল্পিতভাবে অশোক রায়কে হত্যার চেষ্টা চালানো হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ বাংলানিউজকে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অশোক রায়কে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার চিকিৎসা চলছে। তাছাড়া স্থানীয় লোকজনের সহযোগিতায় একজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৩৮ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৮
এমএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।