ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে বাসচাপায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
মুন্সীগঞ্জে বাসচাপায় নিহত ১

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর সেতুর উপর বাসচাপায় মো. দুলাল (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিনজন।

রোববার (২২ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পঞ্চসার ইউনিয়নের সেতুতে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত দুলাল কুড়িগ্রাম জেলার উলিপুর গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- ঢাকার জুরাইন এলাকার মো. মাহমুদ মিয়ার ছেলে মো. উজ্জ্বল (৪০), মো. আব্দুর গফুরের ছেলে আব্দুল লতিফ (৫৫) ও মৃত মাওলার মেয়ে নার্গিস আক্তার (৩০)। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় উজ্জ্বলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠানো হয়েছে। তারা একসঙ্গে মাজার থেকে ঢাকায় ফিরছিল।
 
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, গজারিয়াকান্দি গ্রামের শহর আলী পাগলার মাজার থেকে ব্যাটারি চালিত অটোরিকশায় করে তারা নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। পথে বরিশালগামী (ঢাকা মেট্রো ব ১৫- ২৮৪৭) অন্তরা পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাদের বহনকারী অটোরিকশাকে   চাপা দেয়। এতে আহত হয় চারজন। গুরুতর আহত অবস্থায় দুলালকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত উজ্জ্বলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

তিনি আরোও জানান, ঘাতক বাসটি পুলিশ আটক করলেও চালক পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।