ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে গানপাউডারসহ জেএমবির ২ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
চাঁপাইনবাবগঞ্জে গানপাউডারসহ জেএমবির ২ সদস্য আটক আটক জেএমবি সদস্যরা। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে ৪০০ গ্রাম গানপাউডার ও বেশ কিছু জিহাদী বইসহ জেএমবির দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শনিবার (২১ এপ্রিল) রাতে ওই ইউনিয়নের রামচন্দ্রপুর ম্যালকারপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। রোববার (২২ এপ্রিল) বিকেলে সাড়ে ৪টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (হেডকোয়াটার) আব্দুল হাই বিষয়টি জানান।

 
আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুর ম্যালকারপাড়ার  রুহুল আমিনের ছেলে জহিদ ওরফে রিপন (৩৩) ও চাঁপাইনবাবগঞ্জ শহরের মসজিদপাড়া মহল্লার শেরমোহাম্মদের ছেলে মো. সাদ্দাম হোসেন (২৭)। এদের মধ্যে জাহিদ বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক সদস্য (সৈনিক)।

সহকারী পুলিশ সুপার (হেডকোয়াটার) আব্দুল হাই জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ম্যালকারপাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও জাহিদ ও সাদ্দামকে আটক করা হয়। পরে ওই বাড়ি তল্লাশি করে ৪০০ গ্রাম গান পাউডারসহ ১২টি জিহাদী বই উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।