ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ১

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় ব্যবসায়ীকে কুপিয়ে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জাহিদ হোসেন (৩৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

রোববার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে সন্দেহজনকভাবে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এর আগে শনিবার (২১ এপ্রিল) দিবাগত রাতে উপজেলা সদরের কাউন্সিলপাড়ায় এ ঘটনা ঘটে।

জাহিদ উপজেলার গড্ডিমারী গ্রামের আবুল হোসেনের ছেলে।

আহতরা হলেন- উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কাউন্সিলপাড়া গ্রামের মহির আলী (৫৫)। তিনি উপজেলা সদরের মেডিকেল মোড়ের বৈশাখী রেস্টুরেন্টের মালিক। অপরজন রিকশা চালক নজরুল ইসলাম (৪২) উপজেলা পশ্চিম বেজগ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, ব্যবসায়ীক কাজ শেষে প্রতিদিনের মতো রিকশা করে বাড়ি ফিরছিলেন মহির। রিকশাটি তার বাড়ির কাছে এলে আগে থেকে ওৎপেতে থাকা চারজন মুখোশধারী দুর্বৃত্ত তাদের গতিরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় বাধা দিলে তাদের কুপিয়ে ব্যাগটি ছিনিয়ে নিয়ে ছটকে পড়ে ছিনতাইকারী চক্রটি।

পরে তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার নাঈম হাসান বাংলানিউজকে জানান, দু’জন মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন এবং প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে জানান, ব্যবসায়ী মহির এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ করেননি। তবে ছিনতাইকারীদের শনাক্ত করে গ্রেফতার করতে মাঠে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।