ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানছড়িতে ইউপিডিএফ’র ইউনিট প্রধানকে গুলি করে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
পানছড়িতে ইউপিডিএফ’র ইউনিট প্রধানকে গুলি করে হত্যা

খাগড়াছড়ি: খাগড়াছড়ির পানছড়ির মরাটিলা এলাকায় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ইউনিট প্রধানকে গুলি করে হত্যা করা হয়েছে।

রোববার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুনীল বিকাশ ত্রিপুরা ওরফে কাথান (৪০) একই এলাকার সুখেন্দু ত্রিপুরার ছেলে।

তিনি দলের মাটিরাঙ্গা ও গুইমারা অঞ্চলের ইউনিট প্রধান বলে জানা গেছে।
 
প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ’র জেলা সংগঠক মাইকেল চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।  
 
মাইকেল চাকমা জানান, সুনীল বেলা ১১টার দিকে পানছড়ির মরাটিলা এলাকায় একটি দোকানে বসেছিলেন। এসময় দুটি সিএনজিচালিত অটোরিকশায় করে দুর্বৃত্তরা এসে তাকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার জন্য এমএন লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করা হয়েছে।
 
তবে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় তথ্য ও প্রচার সম্পাদক সুধাকর ত্রিপুরা বলেন, এটি ভিত্তিহীন অভিযোগ। তাদের অভ্যন্তরীণ কোন্দলে সুনীল মারা গেছেন। দোষ চাপাচ্ছে আমাদের উপর।
 
এর আগে একই এলাকায় ইউপিডিএফ ও জনসংহতি সমিতির মধ্যে সংঘর্ষ হয়। এসময় গোলাগুলিতে অনন্ত ত্রিপুরা নামে এক যুবক গুলিবিদ্ধ হন। তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, গোলাগুলি এবং একজন আহত হওয়ার তথ্য আছে। তবে এ ঘটনায় নিহতের কোনো খবর নেই। বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, ২২ এপ্রিল, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।