ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও ট্রাক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৬৫) নামে সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা আরও তিন যাত্রী।

রোববার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের সদর দিয়ার বৈদ্যনাথ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক সদর উপজেলার বহুলী ইউনিয়নের মাছুয়াকান্দির বাসিন্দা।

আহতরা হলেন- সদর উপজেলার বহুলী ইউনিয়নের ডুমুর গোলামী গ্রামের আশরাফ আলী (৪০), শিয়ালকোল ইউনিয়নের সারটিয়া গ্রামের কামাল (৪২) ও কামারখন্দ উপজেলার ভদ্রঘাট গ্রামের মোহাম্মদ আলী (৪৫)।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হামিদ বাংলানিউজকে জানান, সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কে যাত্রীবাহী একটি অটোরিকশাকে বিপরতী দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে আহত হন চার যাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। বাকীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।