ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
গোবিন্দগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ দুর্ঘটনাকবলিত বাস-ছবি-বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের সঙ্গে বালুবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় নারী ও শিশুসহ অন্তত ১৪ জন আহত হয়েছেন।

রোববার (২২ এপ্রিল) ভোরে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের পান্থপাড়ার বকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হলেন- সিরাজগঞ্জ জেলার শাজাদপুর উপজেলার বাঘাবাড়ী গ্রামের ফরমান বিশ্বাসের ছেলে ট্রাক চালক আব্দুল মতিন বিশ্বাস (৩৫), রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার খোরাজান গ্রামের খয়রাত হোসেনের ছেলে আল-আমিন হোসেন (২৩), দিনাজপুর জেলার চিনিরবন্দরের পূর্বছাইদা গ্রামের মঞ্জুরুল ইসলামের শিশু মেয়ে তানিয়া (৬) ও পঞ্চগড় জেলার নাপাড়ার নেবিয়া মিয়া ছেলে বাস চালক রফিকুল ইসলাম (৪০)

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ভিএস পরিবহন নামে একটি বাস পঞ্চগড় যাচ্ছিলো।

বাসটি পান্থপাড়ার বকচর এলাকায় পৌঁছালে ঢাকাগামী বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস ও ট্রাক চালকসহ চারজন নিহত হন। এ ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছেন অন্তত ১৪ জন।  

আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আহতদের মধ্যে দুই-তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।  

প্রাথমিকভাবে দুর্ঘটনার কারণ হিসেবে ট্রাক চালকের ঘুমকে দায়ী করেন ওসি আবুল বাশার।  

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।