ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যু

বরিশাল: বরিশাল-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় নিজত খগেন্দ্র নাথ গোলদার (৬০) নামে পল্লী বিদ্যুতের উপদেষ্টা প্রতিষ্ঠানের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে বাবুগঞ্জ উপজেলার রহমতপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খগেন্দ্র নাথ খুলনা জেলার বাসিন্দা ও বরিশাল পল্লী বিদ্যুৎ-২ এর পরামর্শক/উপদেষ্টা প্রতিষ্ঠানের সুপারভিশন কর্মকর্তা (প্রকৌশলী) হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, মহাসড়ক ধরে রহমতপুর থেকে বরিশালের দিকে মোটরসাইকেল করে দুইজন আরোহী যাচ্ছিলো। রহমতপুরের পল্লী বিদ্যুৎ অফিস অতিক্রমকালে মোটরসাইকেলটি প্রকৌশলী খগেন্দ্র নাথ গোলদারকে ধাক্কা দেয়। এতে খগেন্দ্র নাথ গোলদার ও বরিশালের বাবুগঞ্জ উপজেলার বাসিন্দা পিটার (৩০) নামে দুইজন আহত হন।

এসময় তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক ওই প্রকৌশলীকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে শেবাচিম ওয়ার্ড মাস্টার আবুল কালাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য প্রকৌশলীর মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘন্টা, এপ্রিল ২২, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।