ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ভোগান্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
গাজীপুরে কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ভোগান্তি

গাজীপুর: গাজীপুরের বিভিন্ন এলাকায় কালবৈশাখী ঝড়ে বৈদ্যুতিক খুঁটি ভেঙে তার ছিঁড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে ওইসব এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে ভোগান্তিতে পড়েছে হাজার হাজার মানুষ।

শনিবার (২১ এপ্রিল) দুপুরে গাজীপুরের উপর দিয়ে এ ঝড় বয়ে যায়। এসময় প্রচণ্ড বৃষ্টিপাত ও ঝড়ে গাছপালা ভেঙে বৈদ্যুতিক তারের উপর পড়ে।

এতে বৈদ্যুতিক তার ছিঁড়ে যায় এবং ২০/২৫টি বৈদ্যুতিক খুঁটি ভেঙে যায়। ফলে গাজীপুরের মজলিশপুর, কড্ডা, জয়দেবপুর, কালীগঞ্জ, কোনাবাড়ী, চান্দনা চৌরাস্তা, বোর্ডবাজারসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এছাড়া কালবৈশাখী ঝড়ের পর থেকে মোবাইলের নেটওয়ার্কের সমস্যা দেখা দিয়েছে। ইন্টারনেটের গতিও কমে গেছে।
 
কড্ডা এলাকার বাসিন্দা জাহিদুল ইসলাম বলেন, দুপুরে ঝড়ের সময় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। রাত সাড়ে ৯টা পর্যন্ত বিদ্যুৎ আসেনি। এদিকে পানির টাংকি খালি হয়ে গেছে। দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় পানির পাম্প চালানো যাচ্ছে না। ফলে পানির সংকটেও রয়েছি।
 
গাজীপুর পল্লীবিদ্যুৎ সদর দপ্তর অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোল্লা আবু জিহাদ বাংলানিউজকে জানান, ঝড়ের সময় গাজীপুরে পল্লীবিদ্যুতের ২০/২৫টি বৈদ্যুতিক খুঁটি ভেঙে তার ছিঁড়ে গেছে। যার কারণে গাজীপুরের বিভিন্ন এলাকায় দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। তবে পল্লীবিদ্যুতের লোকজন কাজ করছে। পুরোপুরিভাবে ওইসব এলাকাগুলোতে বিদ্যুৎ সংযোগ দিতে ২/১ দিন সময় লাগতে পারে।
 
বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
আরএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad