ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনী থেকে পাচারকালে ১৮০০ বোতল ফেনসিডিলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
ফেনী থেকে পাচারকালে ১৮০০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আটক এক মাদক বিক্রেতা

ফেনী: ফেনী থেকে ঢাকা ও চট্টগ্রামে পাচারকালে এক হাজার ৮শ’ বোতল ফেনসিডিল এবং একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২১ এপ্রিল) বিকেলে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটকরা হলেন- কুমিল্লা জেলার চান্দিনা থানার ফাওই এলাকার আবদুর রবের ছেলে সুমন মিয়া (২৮) এবং কুমিল্লার কোতোয়ালী থানার ধর্মপুর এলাকার মৃত হিরণ মিয়ার ছেলে পারভেজ (৩০)।

র‌্যাব-৭ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি দল কুমিল্লার দাউদকান্দির গৌরিপুর বাসস্ট্যান্ডের সামনে কুমিল্লা-ঢাকা মহাসড়কে একটি প্রাইভেটকার তল্লাশি করে এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় মাদক বিক্রেতা সুমনকে আটক করা হয়।

অপরদিকে, চট্টগ্রামের মিরসরাই থানার মিঠাছড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মাইক্রোবাস তল্লাশি করে ৮০০ বোতল ফেনসিডিলসহ পারভেজকে আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কমান্ডার শাফায়াত জামিল ফাহিম বাংলানিউজকে বলেন, আটকরা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিলেন।

উদ্ধারকরা ১৮০০ বোতল ফেনসিডিলের মূল্য ১৮ লাখ টাকা এবং গাড়ি দু’টোর মূল্য ২৪ লাখ টাকা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়; ২২১১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এসএইচডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।