ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিংগাইরে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
সিংগাইরে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ শিক্ষা উপকরণ বিতরণকালে ইউ এফ এ ক্লাবের পরিচালক মাহবুবুল হক সুমন/ ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় দুটি প্রাথমিক বিদ্যালয়ের ৪ শতাধিক শিক্ষার্থীদের মধ্যে খাতা-কলম ও বিস্কুট বিতরণ করা হয়েছে।

শনিবার (২১ এপ্রিল) সকালে উপজেলার গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং দুপুরে উত্তর গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের এসব শিক্ষা উপকরণ দেওয়া হয়। এসব শিক্ষা সামগ্রী বিতরণ করে ইউ এফ এ ক্লাব নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

 

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের পরিচালক মাহবুবুল হক সুমন, সাংবাদিক মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস, গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তসলিমা হক, ব্যবস্থাপনা কমিটির সভাপতি রাজীব হোসেন খান, উত্তর গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক, ব্যবস্থাপনা কমিটির সভাপতি জালাল উদ্দিন ও ক্লাবের সদস্য শিশির, শাকিল, রুবেল, জাকির।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
কেএসএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ