ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাঁসের ধান খাওয়া নিয়ে সংঘর্ষে কৃষক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
হাঁসের ধান খাওয়া নিয়ে সংঘর্ষে কৃষক খুন

সিলেট: সিলেটের গোয়াইনঘাটে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে সাইফুল ইসলাম (৩২) নামে এক কৃষক খুন করা হয়েছে। সংঘর্ষে আহত হয়েছেন আরও ১০ জন। 

শনিবার (২১ এপ্রিল) বেলা ২টার দিকে উপজেলার তোয়াকুল ইউনিয়নের লক্ষ্মীনগর গ্রামে এ সংঘর্ষ হয়। সাইফুল ইসলাম ওই গ্রামের আবিদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তোয়াকুলের পেকেরখাল গ্রামের আব্দুল খালিকের হাঁস পাশের খাড়াদিঘা হাওরে সাইফুল ইসলামের পাকা বোরো ধান নষ্ট করে দেয়। এ নিয়ে খালিকের সঙ্গে সাইফুলের বিবাদ বাদে। এক পর্যায়ে দু’জন তাদের লোকজন নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে আব্দুল খালিক পক্ষের লোকজনের দায়ের কোপে ঘটনাস্থলে মারা যান সাইফুল।  

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলওয়ার হোসেন বাংলানিউজ বলেন, ঘটনাস্থল থানা এলাকা থেকে অনেক দূরে এবং ট্রলারযোগে আসতে হয়েছে। বিকেল পৌনে ৫টায় সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করার পর সাইফুলের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এনইউ/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।