ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পরিবেশ রক্ষায় পরিচ্ছন্নতা কার্যক্রম চালালো আরএমপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
পরিবেশ রক্ষায় পরিচ্ছন্নতা কার্যক্রম চালালো আরএমপি আরএমপি’র পরিচ্ছন্নতা কার্যক্রম-ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উদ্যোগে শনিবার (২১ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। পুলিশ কশিমনার মো. মাহাবুবর রহমানের নির্দেশে নিজ নিজ থানা এলাকায় এই কর্মসূচি পালন করা হয়। 

এর আওয়তায় আরএমপি সদর দফতরসহ আরএমপি পুলিশ লাইন, ডিসি অফিসসমূহ, ১২টি থানা, ট্রাফিক অফিস, ডিবি অফিস ও পুলিশ ফাঁড়িগুলোতে এই কর্মসূচি পালিত হয়।

রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে জানান, বেলা ১১টা থেকে আরএমপি’র সব ইউনিটে একযোগে এই কর্মসূচি চলে।

আরএমপি সদর দফতরে এই কার্যক্রমের উদ্বোধন করেন আরএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান। মূলত অফিস কক্ষ ও অফিস প্রাঙ্গণ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার লক্ষ্যে পুলিশ কমিশনার এ উদ্যোগ গ্রহণ করেছেন।  

উদ্বোধনকালে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, শুধু অফিস প্রাঙ্গণ নয় নিজ নিজ আবাসস্থল পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। এতে পরিবেশ ভালো থাকবে। সিটি করপোরেশনেরও উপকার হবে। আরএমপি’র প্রত্যেক পুলিশ সদস্যকে এ সময় পরিচ্ছন্ন কার্যক্রম চালাতে নির্দেশ দেন পুলিশ কমিশনার।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।