ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ডাকাতি-খুনের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
সিলেটে ডাকাতি-খুনের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২ সিলেটে ডাকাতি-খুনের ঘটনায় অস্ত্রসহ গ্রেফতার ২। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে ডাকাতি ও খুনের ঘটনায় আগ্নেয়াস্ত্র- নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২০ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ডাকাতির পাঁচ রাউন্ড গুলিসহ একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ডাকাতিকালে ব্যবহৃত দেশীয় অস্ত্র সরঞ্জাম এবং লুটপাট হওয়া স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জকিগঞ্জ উপজেলার খালপার পূর্ব গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে সাবুল মিয়া(২৭) ও বিয়ানীবাজার উপজেলার পূর্ব জলঢুপ গ্রামের কামলাবাড়ির দুলাল মিয়া ওরফে বকর মিয়ার স্ত্রী সোমা বেগম।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ডাকাত দুলালের বাড়ি বিয়ানীবাজার থেকে ডাকাতির অস্ত্র সরঞ্জাম ও লুটপাট হওয়া মালামাল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) ভোরে কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের ছোটদেশ আগফৌদ গ্রামের আব্দুল জলিলের বাড়িতে একদল ডাকাত ঘরের গ্রিলের তালা ও দরজা ভেঙে ঘরে ঢোকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতরা মালামাল লুট করতে থাকার একপর্যায়ে পরিবারের সদস্যদের চিৎকারে নিহত ইফজাল উদ্দিন ঘুম থেকে জেগে ডাকাতদের একাই প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে হত্যা করেন।

পেশায় ব্যবসায়ী নিহত ইফজাল চার সন্তানের জনক। তিনি কানাইঘাট ছোটদেশ বাজার বনিক সমিতিরি সাধারণ সম্পাদক ছিলেন।

এ ঘটনায় নিহতের বাবা আব্দুল জলিল বাদী হয়ে কানাইঘাট থানায় অজ্ঞাত ডাকাতদের আসামি করে থানায় মামলা (নং-১৪(৪)১৮) দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।