ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘বন্দুকযুদ্ধে’ নিহত অজ্ঞাত ব্যক্তি ডাকাত, দাবি পুলিশের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
‘বন্দুকযুদ্ধে’ নিহত অজ্ঞাত ব্যক্তি ডাকাত, দাবি পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ নিহত অজ্ঞাত ব্যক্তি

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তি আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলো বলে দাবি করেছে পুলিশ। তবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি তারা।

নিহত ব্যক্তি শেরপুর জেলার নকলা উপজেলার আলিম উদ্দিন (৪০) নামে এক অটোরিকশা চালকের খুনের ঘটনার সন্দেহভাজন আসামি বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

শনিবার (২১ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের শাহপুর আনোয়ারখিলা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজী বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।  

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহাবুব আলম বাংলানিউজকে জানান, ২১ মার্চ শেরপুর জেলার নকলা উপজেলার বাসিন্দা অটোরিকশা চালক আলিম উদ্দিন (৪০) অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর তার কোনো হদিস না মেলায় তার বাবা আবু বক্কর সিদ্দিক সংশ্লিষ্ট নকলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

পরে ২২ মার্চ ফুলপুর উপজেলার সাহাপুর এলাকার একটি মাদ্রাসা এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় নিখোঁজ আলিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এস এ নেওয়াজী দাবি করেন, মূলত ওই রাতেই আলিম উদ্দিনকে হত্যা করে অটোরিকশাটি ডাকাতি করে নিয়ে যায় বন্দুকযুদ্ধে নিহত অজ্ঞাত ওই ব্যক্তিসহ কয়েকজন ডাকাত।  

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহাবুব আলম জানান, ওই ঘটনার জের ধরে শনিবার (২১ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে জেলার ফুলপুর উপজেলায় অটোরিকশা চালককে খুনের আসামিকে ধরতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই অটোরিকশা ছিনতাইকারী ওই আসামি নিহত হন। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জিন্নাহসহ আরেক কনস্টেবল আহত হন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। নিহত ব্যক্তির মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলেও জানান ওসি মাহাবুব।


**ফুলপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, আহত ২ ডিবি সদস্য

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮ 
এমএএএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।