ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার বিআরটিসির দোতলা বাসে বিচ্ছিন্ন নারীর পা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
এবার বিআরটিসির দোতলা বাসে বিচ্ছিন্ন নারীর পা পা হারিয়ে মুমূর্ষু রোজি/ছবি: বাংলানিউজ

ঢাকা: ফের ঘটনাচক্রে সেই রাষ্ট্রীয় মালিকানাধীন বিআরটিসির বাস। এবার হাতের জায়গায় আক্রান্ত পা। দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে শিক্ষার্থী রাজীবের মৃত্যুর তিন দিন না যেতেই এবার পা বিচ্ছিন্ন হলো এক নারীর। বিআরটিসির একটি দোতলা বাসের চাকার নিচে পিষ্ট হলো গৃহকর্মী রোজির (২০) পা। হাত উঁচু করে থামতে বলেও রেহাই পাননি তিনি। 

শুক্রবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। রোজি এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

আটক করা হয়েছে বাসটির চালককে।

উদ্ধারকারী পথচারী কাউসার আহমেদ বাংলানিউজকে জানান, বনানী চেয়ারম্যান বাড়ি ফুটওভার ব্রিজের নিচ থেকে ২০ হাত দূরে রাস্তা পারাপারের সময় হঠাৎ ওই নারী রাস্তায় পড়ে যান। এসয় মহাখালী থেকে উত্তরাগামী বিআরটিসির একটি দোতলা বাস তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায় পায়ের নিচের অংশ।

তিনি আরো জানান, রাস্তায় পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে হাত উঁচু করে তার দিকে ধেয়ে আসা বিআরটিসির বাসটিকে থামার জন্য হাত উঁচু করে ইশারা করেন রোজি নিজেই। তবু গতি রোধ না করে বাসটি তাকে চাপা দেয়।

ঘটনা পর নিজেই জানান তার নাম রোজি। বনানী নিকেতনের একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন তিনি।

বনানী থানার ডিউটি অফিসার (এসআই) শামছুল হক বাংলানিউজকে, ঢাকা মেট্রো ব ১১- ৫৭৩৩ এই বিআরটিসি বাস ও তার চালকে আটক করা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে। মেয়েটি ডান পায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।  

 

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ