ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১১ বছর পার করলেন ঐশ্বরিয়া-অভিষেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
১১ বছর পার করলেন ঐশ্বরিয়া-অভিষেক অভিষেক বচ্চন, তার কোলে আরধ্য এবং পাশে ঐশ্বরিয়া রাই বচ্চন

দেখতে দেখতে ১১ বছর পার করলেন বলিউডের সুখী দম্পতি ঐশ্বরিয়া-অভিষেক। ২০০৭ সালের এইদিনে অভিষেক বচ্চনের গলায় মালা পরিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। তাদের সুখের সংসারে আরধ্য রায় বচ্চন নামে একটি ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। আরধ্যকে ঘিরেই তো রোমান্টিক জুটির নতুন জীবন।

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন মাঝেমধ্যে ঐশ্বরিয়া-অভিষেকের মনমালিন্যের খবর রটলেও এখন পর্যন্ত একসঙ্গেই রয়েছেন তারা। তাদেরকে বলিউডের অন্যতম সুখী দম্পতি বলা হয়।

তবে বিয়েবার্ষিকীতে তারা কোনো আয়োজন রেখেছেন কিনা তা জানা যায়নি। ঐশ্বরিয়ার বয়স ৪৪ বছর আর অভিষেকের ৪১। ওই জুটিকে একসঙ্গে দেখলে বয়সের পার্থক্যটি কখনও চোখে পড়েনি কারো।

অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন দু’জন একসঙ্গে বেশকিছু সিনেমাতে অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছে ‘ঢাই আকসার প্রেম কে’, ‘কুছ না কাহো’, ‘উমরাও জান’, ‘ধুম ২’, ‘গুরু এন্ড রাভান’।

অভিষেক বচ্চন, তার কোলে আরধ্য এবং পাশে ঐশ্বরিয়া রাই বচ্চন ঐশ্বরিয়ার বর্তমানে ‘ফ্যানি খান’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া অভিষেক ‘মানমারজিয়া’ নামে নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
জেআইএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad