ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫, আটক ৫

মাগুরা: ধানের জমিতে সেচ দেয়ার বকেয়া টাকা আদায় নিয়ে মাগুরায় দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পাঁচজন অাহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে সদর উপজেলার মঘি ইউনিয়নের দাশনা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে কয়েকটি বাড়ি ভাঙচুর করা হয়।

মঘি ইউনিয়নের দাশনা গ্রামের ইসহাক মণ্ডল বাংলানিউজকে জানান, মোহন শিকদারের বিদ্যুৎ চালিত পানির পাম্প থেকে চুক্তিতে নিজের জমিতে সেচ দেয় একই গ্রামের মহিন মোল্যা। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেলে ভাড়ার বকেয়া ২০০ টাকা আদায় নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের হামলায় মোহন শিকাদার ও উজ্জলসহ পাঁচজন আহত হন।

এর জের ধরে শুক্রবার বিকেলে মহিন মোল্যার লোকজন প্রতিপক্ষ মোহন শিকদারসহ আসালত শিকদার, ইসহাম মণ্ডল, কওছার আহমেদ, ফুলমিয়া, আব্দুল  মিয়া ও খায়রুল ইসলামের বাড়ি ভাঙচুর করে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।