ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভুয়া প্রশ্ন দিয়ে টাকা আদায়ের অভিযোগে যুবক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
ভুয়া প্রশ্ন দিয়ে টাকা আদায়ের অভিযোগে যুবক আটক

ময়মনসিংহ: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষা (এইচএসসি) ও সমমানের পরীক্ষায় ভুয়া প্রশ্নপত্র দিয়ে টাকা হাতিয়ে নেওযার অভিযোগে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা থেকে লিয়াকত আলী (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

লিয়াকত উপজেলার ২নম্বর ওয়ার্ডের খান পল্লী এলাকার বজলুর রহমানের ছেলে।

শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে র‌্যাব-১৪ এর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে র‌্যাব-১৪ জানায়, বৃহস্পতিবার (১৯ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরে অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য লিয়াকত আলীকে আটক করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) হাফিজুল ইসলাম বাবু।  

এএসপি হাফিজুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া প্রশ্নপত্র বিক্রির জন্য পেইজ খুলে প্রতারণা করে আসছিলো লিয়াকত। এর মাধ্যমে তিনি নগদ টাকা হাতিয়ে নিতেন।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি প্রশ্ন ফাঁস চক্রের সঙ্গে নিজের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান  এএসপি হাফিজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮ 
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।