ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আসামি ধরতে নদীতে ঝাঁপ, ২০ ঘণ্টা পর পুলিশের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
আসামি ধরতে নদীতে ঝাঁপ, ২০ ঘণ্টা পর পুলিশের মরদেহ উদ্ধার নিহত পুলিশ সদস্য শাহিনুর রহমান

মানিকগঞ্জ: মানিকগঞ্জের কালীগঙ্গা নদীতে দণ্ডপ্রাপ্ত আসামিকে ধরতে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া পুলিশ সদস্য শাহিনুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে তিনি নিখোঁজ হওয়ার পর শুক্রবার (২০ এপ্রিল) দুপুর ১টার দিকে তার মরদেহ খুঁজে পায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

জানা যায়, নিহত পুলিশ সদস্য শাহীনুর রহমান মানিকগঞ্জ সদর থানায় কর্মরত (কনং নম্বর-৯১৩) এবং ঢাকা জেলার আশুলিয়া উপজেলার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ী গ্রামের ওয়াহিদুর রহমানের ছেলে।

তিনি এক সন্তানের জনক। তার স্ত্রী ঝুমা আক্তার ছয় মাসের অন্তঃসত্ত্বা।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঘিওর উপজেলার পুর্বগিলন্ড গ্রামের মৃত হামিদ মুন্সির ছেলে মাদক মামলার দণ্ডপ্রাপ্ত আসামি আব্দুস সালামকে ধরতে যায় পুলিশ সদস্য শাহিনুর রহমান।

গ্রেফতারের পর পুলিশের হাত থেকে ছুটে জয়নগর এলাকার কালিগঙ্গা নদীতে ঝাঁপ দেয় সালাম। এসময় জীবনের মায়া ত্যাগ করে আসামির সঙ্গে পুলিশ সদস্য শাহিনুরও নদীতে ঝাঁপ দেন। নদীতে প্রচুর পরিমাণ কচুরিপানা থাকায় আসামিসহ পুলিশ সদস্যকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। ওইদিন রাত ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালানো হয়।

বিরতির পর পরদিন সকাল ৯টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। ঘটনা ঘটার ২০ ঘণ্টা পর  শুক্রবার দুপুর ১টার দিকে নিখোঁজ পুলিশ সদস্যের মরদেহ খুঁজে পায় মানিকগঞ্জে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

তবে আসামি আব্দুস সালামের সন্ধান এখনো পাওয়া যায়নি বলেও জানান মানিকগঞ্জ সদর থানার ওসি রকিবুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ