ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের নিয়ে সভা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের নিয়ে সভা  অন্য কর্মকর্তাদের সঙ্গে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

গোপালগঞ্জ: গোপালগঞ্জের একটি বাড়ি একটি খামার প্রকল্পের গ্রাম উন্নয়ন সমিতির কার্যক্রম পরিদর্শন ও সেখানকার উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার ঘোপেরডাঙ্গায় গ্রাম উন্নয়ন সমিতির কার্যক্রম, টুঙ্গিপাড়ার কুশলি আশ্রয়ন প্রকল্প ও টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয় পরিদর্শন করেন।

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক শান্তি মনি চাকমাসহ জেলা প্রশাসন ও একটি বাড়ি একটি খাবার প্রকল্পের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।