ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্কুলের প্রধান শিক্ষককে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
বগুড়ায় স্কুলের প্রধান শিক্ষককে হত্যা

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় ডোমরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশীদকে (৫৬) হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ। 

তিনি ডোমরগ্রাম মধ্যপাড়ার মৃত আহমদ আলীর ছেলে বলে জানা গেছে। তবে হত্যার কারণ জানা যায়নি।

 

শুক্রবার (২০ এপ্রিল) খবর পেয়ে পুলিশ বেলা ১০টার দিকে মরদেহ উদ্ধার করেছে। আটকেরা হলেন একই গ্রামের ইউসুফ আলীর ছেলে আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী আফরোজা বেগম।  

স্থানীয়রা জানান, স্কুল শিক্ষক রশীদ বৃহস্পতিবার (১৯ এপ্রিল) এশার নামাজের পর বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি আর বাড়ি ফেরেননি।  

শুক্রবার (২০ এপ্রিল) ভোরে স্থানীয় লোকজন বাড়ির পাশে একটি ইউক্যালিপটাস গাছের বাগানে রশীদের মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ ওয়াহেদুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে।  

স্কুল শিক্ষক রশীদকে শ্বাসরোধ করা হত্যা করা হয়েছে। তার পুরুষাঙ্গ অর্ধেকের বেশি কেটে ফেলা হয়েছে। চোখে-মুখে যথেষ্ট জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই সঠিক কারণ বলা যাবে।  

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
এমবিএইচ/আরআর      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।