ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তানোরে নিজ বাড়ি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
তানোরে নিজ বাড়ি থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার কামারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে চোনাই হেমব্রম (৬৫) নামে এক আদিবাসী বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার কচুয়া মরদেহটি উদ্ধার করা হয়।  

রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বাংলানিউজকে বলেন, চোনাই হেমব্রমের মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

তাই কারণ নিশ্চিত করতেই মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, পহেলা বৈশাখ উপলক্ষে গত শনিবার (১৪ এপ্রিল) রাতে চোলাই মদ পান করেন চোনাই। এ নিয়ে ছেলে হেমন্ত হেমব্রমের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনাও ঘটে। ওই সময় মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ চোনাই। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থার অবনতি হতে থাকে।  

পরে বুধবার (১৮ এপ্রিল) রাতে তাকে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হচ্ছিল। কিন্তু পথেই তার মৃত্যু হয়। এসময় পরিবারের সদস্যরা চোনাইয়ের মরদেহ আবারও বাড়িতে ফিরিয়ে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে মরদেহে কোনো আঘাতের চিহ্ন মেলেনি।

তিনি আরও বলেন, ছেলের সঙ্গে মারামারিতে চোনাইয়ের মৃত্যু হয়েছে, নাকি চোলাই মদ পানের কারণে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাচ্ছে না। এ জন্য মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ঘটনায় আপাতত থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে।  

পরে ময়নাতদন্তের প্রতিবেদনে অন্যকিছু পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।