ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় মাদকদ্রব্যসহ ৫ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
ফতুল্লায় মাদকদ্রব্যসহ ৫ মাদক বিক্রেতা আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অভিযান চালিয়ে বিলাসবহুল একটি ল্যান্ড ক্রুজার গাড়ি দিয়ে মাদকপাচারকালে পাঁচ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় ১০ হাজার পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়েছে। 

আটকরা হলেন- ঢাকার রামপুরার বনশ্রী এলাকার শাহাবুদ্দিনের ছেলে সোহাগ খান (৩৩), বন্দর উপজেলার মিনার বাড়ির রতনের বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (১৯), ফতুল্লার কুতুবআইলের মোবারক হোসেন কল্লোলের ছেলে রবিন (৩০), ফতুল্লার সস্তাপুরস্থ লামাপাড়ার বাবুলের ছেলে হাবিব (২২) ও ফতুল্লার শিবু মার্কেট এলাকার ফজলুল হকের ছেলে রাসেল (২২)।  

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে থেকে তাদের আটক করার হয়।

পরে দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলন করে পুলিশ এ তথ্য নিশ্চিত করে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, ফতুল্লা স্টেডিয়াম এলাকায় মাদকপাচার করছে এমন খবর পেয়ে অভিযানে যায় পুলিশ। পরে ওই এলাকার রাস্তায় থাকা একটি বিলাসবহুল ল্যান্ড ক্রুজার গাড়িকে সন্দেহ হলে গাড়িতে থাকা লোকদের চ্যালেঞ্জ করে গাড়ি তল্লাশি করা হয়। এ সময় ১০ হাজার পিস ইয়াবা, ৪৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয় এবং পাঁচ মাদক বিক্রেতাকে আটক করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে ফতুল্লার শিহারচর এলাকার ডাকাত রতনের শেল্টারে ও তারই গাড়ি দিয়ে বিভিন্ন এলাকায় মাদকপাচার করে আসছিলেন। ভোরে ডাকাত রতনের গাড়ি দিয়ে মাদকপাচার করার সময় তাদের আটক করা হয়।  

আটকদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই কামরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ