ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজার পর্যটন জোনের ত্রাস শুক্কুর গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
কক্সবাজার পর্যটন জোনের ত্রাস শুক্কুর গ্রেফতার

কক্সবাজার: সমুদ্র শহর কক্সবাজারের পর্যটন জোনের ত্রাস হিসেবে পরিচিত আব্দুর শুক্কুর ওরফে ক্রসফায়ার শুক্কুরকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৮ এপ্রিল) ভোরে কক্সবাজার পৌরসভার কলাতলী সড়কের হোটেল মোটেল জোনের কটেজ পল্লীর আল শাহাদ কটেজের ১০৪ নম্বর কক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্কুর শহরের লাইট হাউজ পাড়ার গুরা মিয়ার ছেলে এবং শহর শ্রমিকদলের সহ সভাপতি।

পুলিশ সূত্র জানায়, একদল সন্ত্রাসী আল শাহাদে বসে জুয়া খেলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। এদের মধ্যে একজন শুক্কুর।

এলাকাবাসী ও পুলিশের গোয়েন্দা সূত্র জানায়, শুক্কুরের নিজস্ব একটি বাহিনী রয়েছে। এই বাহিনী পর্যটক ছিনতাইয়ের সঙ্গে জড়িত। ভাড়ায় চালিত সিএনজি অটোরিকশায় করে শুক্কুর ও তার বাহিনী নিয়মিত ছিনতাই ও মাদক সরবরাহ করেন।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) মাইনউদ্দিন বাংলানিউজকে বলেন, ক্রসফায়ার শুক্কুরের বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। এছাড়া তার কাছে অস্ত্র থাকতে পারে এ রকম তথ্য পুলিশের কাছে আছে। তাকে ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
টিটি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।