ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএসএফ’র হাতে আটক মাধবপুরের ২ যুবক ভারতের কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
বিএসএফ’র হাতে আটক মাধবপুরের ২ যুবক ভারতের কারাগারে

হবিগঞ্জ: ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে আটক হবিগঞ্জের মাধবপুর উপজেলার দুই যুবককে ভারতের কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৮ এপ্রিল) তাদের কারাগারে পাঠানো হয়।

তারা হলেন- মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের রাজনগর গ্রামের আবু মিয়ার ছেলে ইদন মিয়া (৩০) ও একই গ্রামের ধনু মিয়ার ছেলে রুকেল (৩২)।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সূত্র জানায়, সোমবার (১৬ এপ্রিল) রাত ১২টার দিকে ভারতীয় সীমান্তে মাধবপুরের ওই দুই যুবক প্রবেশ করলে বিএসএফ তাদের আটক করে সিদাই ক্যাম্পে নিয়ে যায়। মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে তাদের মোহনপুর থানায় সোপর্দ এবং অবৈধ অনুপ্রবেশ ও চোরাচালানের অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

৫৫ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম জাহিদুর রশিদ বাংলানিউজকে বলেন, মঙ্গলবার সকালে রাজনগর সীমান্তে ১৯৮৮ নম্বর মেইন পিলারে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠকের মাধ্যমে বাংলাদেশি দুই যুবককে ফেরত দেওয়ার দাবি জানানো হয়। তখন বৈঠকে বিএসএফ জানায়, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ