ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুলনার সাংবাদিক শাহীনের বাবার দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
খুলনার সাংবাদিক শাহীনের বাবার দাফন সম্পন্ন পূর্বরূপসা বাজার দারুস সালাম জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত

খুলনা: বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের খুলনা ব্যুরো প্রধান সামছুজ্জামান শাহীনের বাবা ইসহাক আলী শিকদারের জানাজার নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।

বুধবার (১৮ এপ্রিল) বাদ জোহর পূর্বরূপসা বাজার দারুস সালাম জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে আল-আকসা আলিয়া মাদ্রাসার কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় অংশ নেন- খুলনা মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু, ইসলামী আন্দোলন বাংলাদেশের খুলনা মহানগর সভাপতি ও মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক, মহানগর বিএনপির প্রথম যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক এস এম কামরুজ্জামান জামাল, খুলনা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকির সাইফুল ইসলাম, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুন্সী মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক রকিব উদ্দিন পান্নু, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু-হাসান, এস এম নজরুল ইসলাম ও এসএম হাবিব, সাবেক রূপসা উপজেলা চেয়ারম্যান আলী আকবর, নৈহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন বুলবুল, সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল প্রমুখ।

 

এর আগে মঙ্গলবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ১টা ৫০ মিনিটে মহানগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন তিনি নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিন ছেলে ও এক মেয়েসহ অংসখ্য গুণগ্রাহী রেখে গেছেন ইসহাক আলী শিকদার।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
এমআরএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।