ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনার সাংবাদিক শাহীনের বাবার ইন্তেকাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
খুলনার সাংবাদিক শাহীনের বাবার ইন্তেকাল

খুলনা: বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর চ্যানেলের খুলনা ব্যুরো প্রধান শামসুজ্জামান শাহীনের পিতা ইসহাক আলী শিকদার (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি... ..রাজিউন)।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ১টা ৫০ মিনিটে মহানগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন তিনি নানা রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিন ছেলে ও এক মেয়েসহ অংসখ্য গুণগ্রাহী রেখে গেছেন ইসহাক আলী শিকদার।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সাংবাদিক সমাজসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ হাসপাতালে ও সাংবাদিক শাহীনের বাড়িতে ছুটে গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

বুধবার (১৮ এপ্রিল) বাদ জোহর পূর্বরূপসা বাজার দারুস সালাম জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষ আল-আকসা আলিয়া মাদ্রাসার কবরস্থানে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক শাহীনের পিতার মৃত্যুতে শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপনসহ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক শাহ আলম, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুন্সী মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক রকিব উদ্দিন পান্নু, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯১৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।