ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
ইবি শিক্ষার্থীর আত্মহত্যা

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মো. সায়েম রাজ নামের এক শিক্ষার্থী নিজ কক্ষে আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার (১৭ এপ্রিল) রাত ৮টার দিকে ক্যাম্পাস সংলগ্ন শেখপাড়া বাজারের বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

সায়েম রাজ ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া গ্রামের আজম খানের ছেলে।

তিনি শেখপাড়া বাজারের ওই বাসা ভাড়া নিয়ে থাকতেন। প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে মৃত্যুর আগে লিখে যাওয়া একটি সুইসাইড নোটের মাধ্যমে জানা গেছে।  

সায়েমের পাশের রুমের বিপুল বাংলানিউজকে জানান, দুপুর থেকেই তার (সায়েম) রুম ভেতর থেকে বন্ধ দেখি। রাতে ক্যাম্পাসের পাশে সায়েমের এক আত্মীয় সায়েমকে খোঁজ আসলে রুমের সামনে গিয়ে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো আওয়াজ না পাওয়ায় বিষয়টি সবাইকে জানানো হয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শৈলকুপা থানার ওসি এসে রুমের দরজা ভেঙে সায়েমকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এসময় তার বেড থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ।

এদিকে সায়েমের আত্মহত্যার বিষয়ে তার কয়েকজন সহপাঠীর সঙ্গে কথা বললে তারা জানান, কয়েকদিন ধরে সায়েমকে বিষন্ন মনে হয়েছে। তার এলাকার একটি মেয়ের সঙ্গে সায়েমের সম্পর্ক ছিল।  

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
এমএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ