ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহালছড়িতে ৩ যুবক নিখোঁজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
মহালছড়িতে ৩ যুবক নিখোঁজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়ি থেকে তিন যুবক নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

নিখোঁজেরা হলেন-কাঠ ব্যবসায়ী মাটিরাঙ্গার নতুন পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে মো. সালাউদ্দিন (২৮), একই এলাকার আবুল কাশেমের ছেলে মহরম আলী(২৭) ও আদর্শ গ্রামের বাসিন্দা ট্রাক চালক বাহার।  

জানা গেছে, সোমবার (১৬ এপ্রিল) সকাল ১০টার দিকে মোটরসাইকেলে করে গাছ কেনার জন্য ওই তিন যুবক মাইসছড়িতে যান।

দুপুরে আনোয়ার নামের এক ব্যক্তিকে মুঠোফোনে গাছের টাকা পাঠাতে বলেন। টাকা পাঠানোর পর থেকে তিনজনের সঙ্গে আর যোগাযোগ করা যাচ্ছে না। বন্ধ রয়েছে তাদের মোবাইল ফোন।

ভাড়ায় মোটরসাইকেল চালক আনোয়ার হোসেন বলেন, সোমাবার আমার মোটরসাইকেল নিয়ে তিনজন মাইসছড়িতে গাছ কিনতে যান। গাছ কেনার পর টাকা পাঠানোর জন্য আমাকে খাগড়াছড়ি রেখে যান। বিকেল ৪টার দিকে আমার কাছে থাকা ৭৫ হাজার টাকা পাঠাতে বলেন। আমি পাঁচটি বিকাশ নাম্বারে টাকা পাঠানোর পর থেকে আর যোগাযোগ করতে পারিনি। লেমুছড়ি এলাকায় কাঠ বোঝাই করার জন্য নিয়ে যাওয়া ট্রাকটি পাওয়া যায়।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জোবাইরুল হল বলেন, নিখোঁজের বিষয়ে মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ১৭ এপ্রিল, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।