ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার বাস-ট্রাক সংঘর্ষে হাত হারালো হৃদয়, ঢামেকে ভর্তি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
এবার বাস-ট্রাক সংঘর্ষে হাত হারালো হৃদয়, ঢামেকে ভর্তি ঢামেকে খালিদ হাসান হৃদয়-ছবি-বাংলানিউজ

ঢাকা: কলেজছাত্র রাজীবের পর এবার গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে হাত হারালো পরিবহন শ্রমিক খালিদ হাসান হৃদয় (৩০) । তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে হৃদয়কে ঢামেকে ভর্তি করা হয়। সকাল সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ বেদগ্রাম এলাকায় দুর্ঘটনা ঘটে।

 

হৃদয় গোপালগঞ্জ সদর উপজেলার কাড়ারগাতী গ্রামের রবিউল ইসলামের ছেলে। তিনি টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামের একটি পরিবহনের হেলপার হিসেবে কাজ করতেন।

টুঙ্গিপাড়া এক্সপ্রেসের যাত্রী রাজধানীর ইডেন কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্রী রাহিমা মনি জানান, টুঙ্গিপাড়া এক্সপ্রেসের পেছনের দুই সিট আগে বলেছিলেন হৃদয়। বাসের জানালায় ভেতরের দিকে কনুই ভেঙে হাত রাখা ছিল হৃদয়ের। বাসটি বেদগ্রাম পৌঁছালে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক পাশ কাটিয়ে যাওয়ার সময় বাস ও ট্রাকটির পেছনের অংশে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয়ের ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে যায়।  

পরে সংকটাপন্ন অবস্থায় তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে ঢামেকে আনা হয়।  

আহত হৃদয়ের বাবা রবিউল ইসলাম জানান, ঘটনার সময় হৃদয় টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ পরিবহনের অফিসে যাওয়ার সময় দুর্ঘটনায় তার হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. আল্লাউদ্দিন জানান, হৃদয়ের ডান হাত বিচ্ছিন্ন ছাড়াও মুখমণ্ডলে আঘাত পেয়েছেন। তাকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রথমে তাকে রক্ত দেওয়া হবে, পরে তার ক্ষতস্থান খুলে দেখা হবে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ