ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
আড়াইহাজারে বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার দুই

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভনে চাচাতো বোনকে (১৮) ধর্ষণের অভিযোগ মামলা দায়েরের পর ধর্ষক নাঈম ও তার ভাই শাহীনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ধর্ষিতার বাবা বাদী হয়ে থানায় এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- ধর্ষক নাঈম, তার ভাই শাহীন ও বাবা আবুল হোসেন

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা ব্রাহ্মন্দী ইউনিয়নের বড় মনোহরদী গ্রামের আবুল হোসেনের ছেলে নাঈমের প্রায় এক বছর ধরে তার চাচাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছিলো।

গত ১৪ ফেব্রুয়ারি রাত ৯টায় চাচাতো বোনকে নিজের ঘরে ডেকে নেয় নাঈম। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিলে সে ঘর থেকে বেড়িয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু নাঈম তাকে ঘরে আটকে রেখে জোর করে ধর্ষণ করে।

পরের দিন বাড়িতে এ ঘটনা প্রকাশ করলে নাঈমের পরিবার আনুষ্ঠানিকভাবে বিয়ের ব্যবস্থার কথা বলে টালবাহানা করতে থাকে। এর মধ্যে ওই ধর্ষিতা দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে স্থানীয়ভাবে অন্তঃসত্ত্বা চাচাতো বোনকে বিয়ে করার জন্য ফের চাপ দিলে নাঈম বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad