ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় গ্রেফতারের পরদিন বন্দুকযুদ্ধে আসামি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
আখাউড়ায় গ্রেফতারের পরদিন বন্দুকযুদ্ধে আসামি নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গ্রেফতারের একদিন পর পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে খোকন সূত্রধর (৩০) নামে ছিনতাই মামলার এক আসামি নিহত হয়েছেন।

সোমবার (১৬ এপ্রিল) দিনগত রাত ৩টার দিকে উপজেলার বাইপাস রেল গেট এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও চাপাতি উদ্ধার করে।

আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বাংলানিউজকে জানান, সোমবার দুপুরে বেসরকারি কোম্পানির এক প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক হন খোকন। পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করেন তারা। ওইদিনই তার বিরুদ্ধে ছিনতাই মামলা করা হয়। খোকনের দেওয়া তথ্য মতে রাতে তাকে নিয়ে ছিনতাইকারী দলের অন্যদের গ্রেফতারের জন্য অভিযানে যাচ্ছিল পুলিশ। পথে রেল গেট এলাকায় ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে হামলাকারীরা পালিয়ে যায়। এ বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন খোকন। এ অবস্থায় খোকনকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, তার বিরুদ্ধে এর আগের একই কোম্পানির ১৪ লাখ টাকা ছিনতাইয়ের একটি মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।