ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসএসসির ফল বদলের প্রলোভনে প্রতারণায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এসএসসির ফল বদলের প্রলোভনে প্রতারণায় যুবক আটক র‌্যাবের হাতে আটক রানা আহম্মেদ

নাটোর: সম্প্রতি শেষ হওয়া এসএসসি পরীক্ষার ফল অনুকূলে করিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. রানা আহম্মেদ (১৮) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)।

সোমবার (এপ্রিল ১৬ এপ্রিল) সন্ধ্যায় নাটোরের গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। রানা ওই গ্রামের মেহের আলীর ছেলে।

র‌্যাব-৫ এর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী মোস্তফা রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, আটক রানা বেশ কিছুদিন ধরে ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন ব্যক্তির আইডিতে এসএসসি পরীক্ষার ফল পরিবর্তনের করে দেওয়ার প্রলোভন দেখিয়ে আসছিলেন। তার বিরুদ্ধে প্রতারণা করে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগও পাওয়া যায়।

র‌্যাবের পক্ষ থেকে অনুসন্ধান চালিয়ে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সোমবার সন্ধ্যার সময় তাকে খামার পাথুরিয়া এলাকা থেকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি ল্যাপটপ জব্দ করা হয়। এ ব্যাপারে গুরুদাসপুর থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৫৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad