[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৪ এপ্রিল ২০১৮

bangla news

আড়াইহাজারে শ্রমিকবাহী বাস খাদে, আহত ৫০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ২:৩৭:১৭ পিএম
দুর্ঘটনা কবলিত বাস, ছবি: বাংলানিউজ

দুর্ঘটনা কবলিত বাস, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে গার্মেন্টস শ্রমিকবাহী দুই বাসের সংঘর্ষে খাদে পড়ে অন্তত অর্ধশতাধিক শ্রমিক আহত হয়েছেন।

সোমবার (১৬ এপ্রিল) ভোরে উপজেলার আড়াইহাজার জাঙ্গালিয়া সড়কের নৈকাহন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৬টার দিকে ফকির ফ্যাশনের একটি শ্রমিকবাহী বাস উপজেলার তিলচন্দী থেকে শ্রমিক বহন করে সাওঘাট ফকির ফ্যাশনের উদ্দেশ্যে যাচ্ছিলো। বাসটি নৈকাহোন নামক স্থানে পৌঁছালে সুলতানসাদী থেকে আসা একই কোমস্পানির অপর একটি বাস সজোরে ধাক্কা দিলে বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে অর্ধশতাধিক শ্রমিক আহত হন।

তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান স্থানীয়রা। আহতদের মধ্যে ৭ জন আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্র, ২২ জন এটুজেড জিজিটাল হাসপাতাল এবং ৬ জনকে সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা পাঠানো হয়েছে। গুরুতর আহত শফিকুল নামের একজনকে ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক বাংলানিউজকে জানান, উল্টে যাওয়া বাসটি উদ্ধারের জন্য আড়াইহাজার ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং থানা পুলিশের একটি ইউনিট কাজ করছে। এ সময় বাসটি টেনে তোলার জন্য পুলিশের একটি রেকার আনা হয়। বাসটি টেনে তুলে গিয়ে রেকারটিও উল্টে যায়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। উদ্ধার কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa