ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় মারামারি মামলায় এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
সাটুরিয়ায় মারামারি মামলায় এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় মামাতো বোন জামাইয়ের দায়ের করা মারামারি মামলায় রবিউল ইসলাম রাব্বি নামে এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীসহ তার মাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৫ এপ্রিল) মধ্যরাতে সাটুরিয়া উপজেলার সাইজাল বরুন্ডী এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার মৃত আমজাদ আলীর ছেলে এবং সরকারি দেবেন্দ্র কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী।

সোমবার সকাল ১০টা থেকে তার পৌরনীতি বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সোমবার সকাল সোয়া ৮টা পর্যন্ত রাব্বি থানা হাজতে রয়েছে।

রাব্বির প্রতিবেশী আছের উদ্দিন বাংলানিউজকে জানান, জমি সংক্রান্ত বিষয়ে রাব্বির মামা ফজল মিয়ার সঙ্গে বিরোধ রয়েছে তাদের। সেই বিষয়ে কোনো মামলায় রাব্বি গ্রেফতার হতে পারে। তবে তুচ্ছ ঘটনায় একটা ছেলের জীবন এভাবে নষ্ট হয়ে যাবে এটা মেনে নেওয়া কষ্টের বলে জানান তিনিসহ গ্রামবাসীরা।

এ বিষয়ে রাব্বির মামা ফজলু মিয়া জানান, প্রায় তিন চার মাস আগে রাব্বির মা ও রাব্বি তার মেয়ে সাথীকে বাড়িতে গিয়ে মারধর করেন। ওই ঘটনায় মেয়ের জামাই জসিম মোল্লা বাদী হয়ে মামলা করলে পুলিশ তাদের ধরে নিয়ে যায়। এছাড়া তাদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ ছিলো বলেও স্বীকার করেন তিনি।

মামলার বাদী জসিম মোল্লা জানান, ফেব্রুয়ারি মাসে তার স্ত্রী সাথী বাবার বাড়ি বেড়াতে যায়। বাড়িতে একা পেয়ে শত্রুতার জের ধরে সাথীকে মারধর করে রাব্বি ও তার মা। ওই ঘটনায় বাদী হয়ে তিনি মামলা দায়ের করেন। ওই মামলায় রাব্বি গ্রেফতার হয়েছে।

সাটুরিয়া থানা পুলিশের উপ পরিদির্শক ( এসআই) আবুল কালাম আজাদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা ছিলো বলে রাব্বিকে তার মাসহ গ্রেফতার করা হয়েছে। তাদের গ্রেফতারের পর জানা গেছে সকালে রাব্বির পরীক্ষা রয়েছে। এ বিষয়ে এখন আইনগতভাবে তার কিছুই করার নেই।

বাংলাদেশ সময়: ০৮৪১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।