ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৈশাখী মেলায় দর্শক মাতালেন ইউএনও-এসিল্যান্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
বৈশাখী মেলায় দর্শক মাতালেন ইউএনও-এসিল্যান্ড সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়

যশোর: যশোরের কেশবপুরে বর্ষবরণ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ইউএনও এবং এসিল্যান্ড গান পরিবেশন করে হাজারো দর্শক মাতিয়েছেন।

রোববার (১৫ এপ্রিল) পহেলা বৈশাখ উপলক্ষে আয়োজিত মেলার শেষ দিন সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত অন্য শিল্পীদের পাশাপাশি নিজেরা মঞ্চে থেকে দর্শকদের আনন্দ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান এবং সহকারী কমিশনার (ভূমি) কবির হোসেন মঞ্চে উঠে বাদ্যের তালে তাল মিলিয়ে মাইক্রোফোন হাতে নিয়ে একের পর এক গান পরিবেশন করেন।

এসময় মঞ্চের সামনে হাজারো দর্শক করতালি দিয়ে তাদের অভিনন্দন জানান।

এদিকে পহেলা বৈশাখ উপলক্ষে দু’দিনের মেলায় বিপুল সংখ্যক মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। মেলাকে কেন্দ্র করে বসেছে ছোট-বড় শতাধিক দোকানপাট।

এর আগে শুক্রবার (১৩ এপ্রিল) উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ষ বিদায় ও চৈত্র সংক্রান্তি উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ বেতার ও টেলিভিশনের শিল্পী কানন বালা সরকার ও শান্তা সরকার গান পরিবেশন করেন। পরে ইউএনও মিজানুর রহমান কানন বালা সরকারকে উত্তরীয় পরিয়ে ও ক্রেস্ট দেওয়ার মাধ্যমে গুণীজন সংবর্ধনা দেন।  
বাংলাদেশ সময়: ০২১৪ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।