ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে সন্তানকে হত্যায় মায়ের জবানবন্দি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
পরকীয়ার জেরে সন্তানকে হত্যায় মায়ের জবানবন্দি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়ার জেরে সন্তানকে পুড়িয়ে হত্যার ঘটনায় জবানবন্দি দিয়েছেন মা শেফালী আক্তার।

রোববার (১৫ এপ্রিল) বিকেলে বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) কাশেম।

তদন্তকারী কর্মকর্তা এসআই কাশেম জানান, শনিবার (১৪ এপ্রিল) নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদী হাসান এ জবানবন্দি রেকর্ড করেন।

বিচারকের কামরায় উপস্থিত হয়ে জবানবন্দি দেন শেফালী আক্তার। তবে মামলার অপর আসামিকে গ্রেফতারের স্বার্থে জবানবন্দির বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না।

পুলিশ জানায়, শেফালীর সঙ্গে পার্শ্ববর্তী মোমেনের দীর্ঘদিন ধরে পরকীয়া চলছে। বিষয়টি নিয়ে তার পরিবারের লোকজনের সঙ্গে মনোমালিন্য হওয়ায় সন্তানদের হত্যার পরিকল্পনা করে শেফালী ও তার প্রেমিক মোমেন। শুক্রবার (১৩ এপ্রিল) দিবাগত রাতে শেফালী তার প্রেমিক মোমেনকে নিয়ে ঘুমন্ত অবস্থায় তার দুই সন্তান হৃদয় ও শিহাবকে কাঁথায় পেঁচিয়ে ম্যাচের আগুন ধরিয়ে দেন।

আশপাশের লোকজন সন্তানদের চিৎকারে বেরিয়ে আসে। কিন্তু অগ্নিদগ্ধ হৃদয় (৯) এর মধ্যে মারা যায়। আশপাশের লোকজন আরেক সন্তান অগ্নিদগ্ধ শিহাবকে (৭) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

হৃদয় ওই এলাকার লিবিয়া প্রবাসী আনোয়ার হোসেনের বড় ছেলে। সে ৩৫ নম্বর বাড়ৈইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিলো।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।