ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ‘ভুল অপারেশনে’ শিশুর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
নওগাঁয় ‘ভুল অপারেশনে’ শিশুর মৃত্যু  নওগাঁয় ‘ভুল অপারেশনে’ শিশুর মৃত্যু 

নওগাঁ: নওগাঁয় শাহ নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি ক্লিনিকে ভুল অপারেশনে আল এখলাস (৮) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

অভিযোগ অনুযায়ী, শনিবার রাতে অপারেশনের পর থেকে অচেতন ছিল এখলাস। রোববার (১৫ এপ্রিল) সকালে তার মৃত্যু হয়েছে বুঝতে পেরে ক্লিনিক ভাংচুর করেন স্বজনরা।

এখলাস জেলার আত্রাই উপজেলার দিঘা উত্তর পাড়া গ্রামের শুকবর আলীর ছেলে।

শুকবর আলী বাংলানিউজকে জানান, শনিবার বিকেলে টনসিল অপারেশনের জন্য এখলাসকে ওই ক্লিনিকে ভর্তি করানো হয়। এরপর রাত ১০টার দিকে ক্লিনিকের নাক, কান ও গলা বিশেষজ্ঞ ডা. আসাফুদ্দৌলা শিশুটির অপারেশন করেন। অপারেশনের পর শিশুটির আর জ্ঞান ফেরেনি। বার বার এ ব্যাপারে জানতে চাইলেও সংশ্লিষ্ট কেউ কোনো কিছু না জানিয়ে ক্লিনিক থেকে চলে যান। পরদিন সকালে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় যে শিশুটির মৃত্যু হয়েছে। ভুল অপারেশনের কারণেই তার মৃত্যু হয়েছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার কুন্ডু বাংলানিউজকে জানান, শিশুটির মৃত্যুর বিষয়টি জানতে পেরে স্বজনরা ক্লিনিকে ভাংচুর চালান। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  
 
বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।