ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দর্শনায় তিন রেল নিরাপত্তাকর্মীর ওপর হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
দর্শনায় তিন রেল নিরাপত্তাকর্মীর ওপর হামলা নিরাপত্তাকর্মিকে কুপিয়ে জখম করেছে দূর্বত্তরা

চুয়াডাঙা: চুয়াডাঙার দর্শনা আন্তর্জাতিক রেলবন্দরে এক আনসার সদস্যসহ ইয়ার্ডের তিন নিরাপত্তাকর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

শনিবার রাতে ইয়ার্ডে টহল দেওয়ার সময় নিরাপত্তাকর্মীদের ওপর এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুই জনকে চুয়াডাঙা থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

 

আহতরা হলেন-চুয়াডাঙা সদর উপজেলার তিতুদাহ গ্রামের রহেত আলীর ছেলে হাফিজুর রহমান (৩৮), নড়াইল জেলার কালিয়ার ইউসুফ আলির ছেলে আব্দুর রাজ্জাক (৫০) ও ঝিনাইদাহ জেলার শৈলকূপা উপজেলার সুকন্দ্র বিশ্বাসের ছেলে সঞ্জিত কুমার বিশ্বাস (৩৫)।  

এই হামলায় জড়িত সন্দেহে পুলিশ সন্দেহভাজন ৫ জনকে গ্রেফতার করেছে।  

দর্শনা রেল ইয়ার্ড সূত্র জানায়,  প্রতিদিনের মতো শনিবার রাতে দর্শনা রেল ইয়ার্ডে টহল দিচ্ছিলেন ৫ জন নিরাপত্তারক্ষী। এসময় ৭/৮ জন ধারালো অস্ত্র নিয়ে আকস্মিক তাদের ওপর হামলা করে।  

হামলার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহতদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান বাংলানিউজকে বলেন, ধারালো অস্ত্রের কোপে তিনজনের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। এদের মধ্যে হাফিজুর ও রাজ্জাকের অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।  

নিরাপত্তা ইনচার্জ বিভাগের চিফ ইন্সপেক্টর শাহ আলম জানান, হামলাকারীরা চিহ্নিত। এরা দীর্ঘদিন ধরে ভারত থেকে আসা মালবাহী ট্রেনের ওয়াগন ভেঙে লুটপাটের সঙ্গে জড়িত। বিভিন্ন সময় তাদের লুটপাটে বাধা দেওয়ার কারণে এই হামলা বলেও তিনি জানান।  

এদিকে এই হামলার পর দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে হামলাকারীদের মধ্যে জসিম, রাশেদুল, সুজন, হারুন ও  গাফ্ফারকে গ্রেফতার করেছে।  

বাংলাদেশ সময়: ০১২৮ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।