ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শীতলক্ষ্যায় নৌকাডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
শীতলক্ষ্যায় নৌকাডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার শীতলক্ষ্যায় নৌকাডুবিতে ১ জনের মরদেহ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে  বালুবাহী ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী নৌকা ডুবে গেছে। নিখোঁজদের মধ্যে তুষার নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদুর্ঘটনায় আরও ৪ জন নিখোঁজ রয়েছেন।

শনিবার (২৪ মার্চ) রাত পৌনে ১২টার দিকে উপজেলার তারাব বাজারের সুলতানা কামাল সেতু এলাকার শীতলক্ষ্যা নদী থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।  

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তুষার রাজধানীর পুর্ব ধোলাইপার এলাকার নাসির উদ্দিনের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

ওসি জানান, নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ সেখান থেকে ওই মরদেহটি উদ্ধার করে। পরিবারের সদস্যরা তুষারের মরদেহ বলে সনাক্ত করেন।  


রাজধানীর ডেমরা থেকে ১৪ জনের একদল যুবক একটি নৌকা ভাড়া নিয়ে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন। শুক্রবার (২৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝপথের দিকে গেলে একটি বালুবাহী বাল্কহেড পেছন থেকে এসে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এসময় নৌকাতে থাকা মাঝিসহ ১৫ জনের মধ্যে ১০ জন সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর পাঁচজন নিখোঁজ থাকেন। তার মধ্যে এখন পর্যন্ত একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ০১৪১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮  
আরএম/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।