ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাসুরের বিরুদ্ধে মুখ ঝলসে দেয়ার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
ভাসুরের বিরুদ্ধে মুখ ঝলসে দেয়ার অভিযোগ আহত শিরিন আক্তার

পটুয়াখালী: পটুয়াখালীতে শিরিন আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মুখ দাহ্য পদার্থ(এসিড) দিয়ে ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে। পাওনা টাকার জন্য মামলা করায় ভুক্তভোগীর ভাসুর ও ভাসুরের ছেলে এমনটা করেছে বলে অভিযোগ করা হয়েছে।

শনিবার (২৪ মার্চ) পৌর শহরের ডিসি স্কয়ার সংলগ্ন এলাকায় ঘটনার পর আহত শিরিনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বরগুনা জেলার গাবতলী গ্রামের বাসিন্দা আবু তালেব মিয়ার স্ত্রী তিনি।

তালেব মিয়া স্ত্রীশিরিন আক্তার ও সন্তানদের নিয়ে ফরিদপুরে থাকেন।

শিরিন আক্তারের ছেলে রাহাত জানান, পাওনা টাকার জন্য তার মা পটুয়াখালী আদালতে চাচা আব্দুল লতিফের বিরুদ্ধে একটি মামলা করেন। পরে পাওনা টাকা ফেরত দেওয়ার আশ্বাসে মামলাটি উঠিয়ে নেওয়ার জন্য প্রস্তাব করা হয়। প্রস্তাব মানা হলে শনিবার ফরিদপুর থেকে পটুয়াখালীতে নিয়ে আসা হয় তার মাকে।  

রাহাতের দাবী, তার মায়ের মুখে দাহ্য জাতীয় দ্রব্য নিক্ষেপ করে পালিয়ে যায় চাচা আব্দুল লতিফ ও তার সহযোগীরা। তবে অভিযুক্ত ব্যক্তির ছেলে ইমরান এই অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের জানান, মিথ্যা নাটক সাজিয়ে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানো হচ্ছে।

খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন পটুয়াখালী সদর থানার ওসি (তদন্ত) আবুল বাশার। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলা‌দেশ সময়: ০১৩০ ঘন্টা, মার্চ ২৫, ২০১৮
এমএস/আরএম/এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।